ברוכים הבאים לבקר ולשרות אותך בכנות.

Q345B স্কোয়ার টাইব স্প্যাটারের জন্য প্রতিরোধী পদক্ষেপের জ্ঞান

מחבר המאמר:administrators זמן שחרור:2021/08/10 14:21:46 קריאה:302
Q345B স্কোয়ার টাইবের অ্যাপ্লিকেশন বিচ্ছিন্ন হতে পারে।নির্মাণ শিল্পে স্টিয়াল শীটের প্রয়োজন নেই।কি৩৪৫বি ঠাণ্ডা আঁকা স্কোয়ার টাইব এবং কি৩৪৫বি স্কোয়ার টাইবের সুবিধা এবং অস্থিরতার জ্ঞান হচ্ছে বাড়ির মৌলিক নির্মাণের একটি সাধারণ ভূমিকা স্টিল প্লেটে বেশ সাধারণ অ্যাপলিকেশন প্রক্রিয়ার পদ্ধতি।কিউ- ৩৪৫ বি স্কোয়ার টাইবের জন্য সীমির সীমালার পাইপ বানানোর সময় আমরা কি মনোযোগ দিতে পারি?দেখে মনে হচ্ছে স্প্ল্যাঙ্কিং পুরো ভেলিং প্রক্রিয়ায় প্রায়শই সমস্যার কিছু সমস্যা।কি৩৪৫বি স্কোয়ার টাইব স্প্ল্যাশের জন্য কি৩৪৫বি স্কোয়ার টাইব কিউ৩৪৫বি স্কোয়ার টাইব কিউ৩৪৫বি স্কোয়ার স্কোয়ার টাইব-কিউ ৩৪৫৫বি স্কোয়ারের স্কোয়ার টাইব-কিউ৩৪৫৫বি

তারপর কিউ ৩৪৫বি স্কোয়ার টাইব বি ভেঙ্গে পড়ার ক্ষতিগ্রস্ত ক্ষতিগ্রস্ত হয়েছে মূলত প্রকাশিত হয়েছে: বিভিন্ন স্পেটার কমিয়ে দেয়া হয়েছে এবং বিভিন্ন উস্প্যাটারিং স্প্যাটারের ভাগ এবং নোজাল বিস্তৃত করার জন্য সহজ, কিউ- ৩৪৫বি ঠাণ্ডা আঁকা স্কোয়ার টাইবের সুবিধা এবং বিভিন্ন অবস্থার জ্ঞানের ব্যাপারে প্রভাবএবং সুস্পষ্ট সিমিলস টাইবের কারণে সেখানে উপভোগের দৃষ্টিভঙ্গি দৃশ্যের পরিকল্পনা এবং অন্যান্য সংক্রান্ত সংক্রাস্পিল থেকে এড়িয়ে যাওয়ার জন্য নিম্নলিখিত পাঁচ বিপরীতে আপনাকে কিছু পর্যায়ে সাহায্য করা উচিত:

(1) কিউ- ৩৪৫বি স্কোয়ার টাইব আর্ক কেন্দ্রে প্রত্যেক ডায়মিটার ইলেক্ট্রোড ও বর্তমান বিস্ফোরণের মধ্যে একটি নিয়মিত নিয়ম রয়েছে: বর্তমান এলাকায় স্প্লাশের হার কম, আর বর্তমান এলাকায় বিস্ফোরণের হTherefore, when selecting the amount of welding current, try to avoid areas with high spattering current.

   (২) ইলেক্ট্রোডের বাইরে বিদ্যুৎ বিষয়টি যতটা সম্ভব তাকে কমিয়ে দেওয়া উচিৎ, যা বিভিন্ন স্পেট কমিয়ে দিতে পারে।

TAGSתווית:צינור מדויק 40

הודעת זכויות יוצרים:מפיק צינור מרובע חסר סמיכהמסופקQ345B স্কোয়ার টাইব স্প্যাটারের জন্য প্রতিরোধী পদক্ষেপের জ্ঞানהוא מגיע מהאינטרנט ומשמש רק לצורכי תצוגה, ואינו מבטיח את הדיוק, התקפות, העמידות או השלמות של מידע כזה. זכויות היוצרים של כמה תמונות וטקסט עדיין שייכות למחבר המקורי. אם אתה מפר זכויותיך, אנא פנה אלינו ונמחק אותה תוך 24 שעות בהקדם האפשרי. אנו מספקים רק שירותים בחינם, הקשוריםQ345B স্কোয়ার টাইব স্প্যাটারের জন্য প্রতিরোধী পদক্ষেপের জ্ঞানזה גם לא מציין את דעותיו או דעותיו של אתר זה, ואין לו שום ערך התייחסות. תודה.